খবরের বিস্তারিত...

FB_IMG_1641114172337

নমিনেশন ফরম জমা দিলেন মেম্বার পদপ্রার্থী ছাত্রনেতা আব্দুল্লাহ আল নোমান

আগামী ৩১শে জানুয়ারি ১১নং জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনকে সামনে রেখে প্রচার প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন চেয়ারম্যান প্রার্থীর পাশাপাশি মেম্বার প্রার্থীরাও। শেষ মুহুর্তের সময়ে নিজ ওয়ার্ডের নেতা কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়ন পত্র উত্তোলন ও জমা দিতে ভীড় করছেন উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে।

রবিবার (২ জানুয়ারি ) বেলা সাড়ে ২ টায় উপজেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন আব্দুল্লাহ আল নোমান।

সরেজমিনে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানা গেছে,জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদ নির্বাচনে যে ক’জন ৫ নং ওয়ার্ডে মেম্বার পদপ্রার্থী রয়েছে তাদের মধ্যে সর্বস্তরের সমর্থনের দিক থেকে তরুণ প্রতিনিধি হিসাবে আব্দুল্লাহ আল নোমান এগিয়ে রয়েছেন।

তিনি বলেন,কিছু গন্যমান্য ব্যাক্তিবর্গ ও সাধারণ জনগন ও তরুণ সমাজ আমাকে নির্বাচন করার জন্য মতামত দিয়েছেন,আমি এলাকার দরিদ্র নিপিড়িত অবহেলিত মানুষসহ ৫ নং ওয়ার্ডের জনগনের সেবা করতে চাই।আমি মনে প্রানে বিশ্বাস করি উক্ত ওয়ার্ডের ভোটাররা আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন।তবে আমি এলাকাবাসীর পাশে এখনও আছি ভবিষৎও পাশে থাকবো ইনশাআল্লাহ্।

সন্ত্রাস,চুরি ও মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন জনগণকে উপহার দেবেন,উক্ত ওয়ার্ডের সেবক হতে একটি সুন্দর সমাজ বিনির্মাণে অঙ্গীকারবদ্ধ। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন। যদি আমি সুযোগ পায় বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করার পাশাপাশি গরীব-ধনির ভেদাভেদ কে সমাজ থেকে বিলুপ্ত করে আর্দশীক সমাজ হিসাবে গড়ে তুলার লক্ষ্যে কাজ করবো।
স্থানীয় এলাকাবাসী বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসাবে,জনপ্রতিনিধি হিসাবে দেখতে চাই সাধারণ জনগণ।

এসময় উপস্থিত ছিলেন,মেম্বার প্রার্থীর বড় ভাই মোহাম্মদ সোলাইমান,মোহাম্মদ দিদারুল আলম, মোহাম্মদ সরওয়ার কামাল,মোহাম্মদ গিয়াস উদ্দীন পারবেজ, মোহাম্মদ রেজাউল করিম রিয়াজ, মোহাম্মদ জামাল,মোহাম্মদ তাওহিদুল ইসলাম,মোহাম্মদ ইলিয়াছ,মোহাম্মদ রুবেল,মোহাম্মদ নজরুল ইসলাম এবং স্থানীয় ওয়ার্ডের গণ্যমান্য ব্যক্তিগণ।

Comments

comments

Related Post