খবরের বিস্তারিত...

FB_IMG_1640060878356

রাজধানীতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডিসে. 21, 2021 সাংগঠনিক খবর

 

আজ ২১ ডিসেম্বর- ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ৩১তম প্রতিষ্ঠাবার্ষিকী। গতকাল ২০ ডিসেম্বর ২০২১ সোমবার দুপুর ২ টায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগর এর আয়োজনে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে মহান বিজয়ের সূবর্ণ জয়ন্তী ও সংগঠনের ৩১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
ঢাকা মহানগর সভাপতি আল্লামা পীর খাজা আরিফুর রহমান তাহেরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান জননেতা এডভেকেট এম. আবু নাছের তালুকদার।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, যে লক্ষ্য নিয়ে মহান মুক্তিযুুদ্ধ ও দীর্ঘ সংগ্রামের বিনিময়ে জাতি স্বাধীনতা লাভ করেছিলো, সুবর্ণ জয়ন্তীর ক্ষণে এসেও সেই কাঙ্খিত মুক্তির স্বাদ জাতি উপভোগ করতে পারে নাই। বিভিন্ন সরকার আমলে ক্ষমতাশালী রাজনীতিবিদ ও আমলারা দেশের সাধারণ মানুষের উপর অত্যাচারের স্টীম রোলার চালিয়ে স্বাধীনতার সুফল বঞ্চিত করে নিজেরা দুর্নীতির মাধ্যমে আঙুল ফুলে কলাগাছ হয়েছে। তাই জাতিকে স্বাধীনতার আস্বাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় নৈতিকতাসম্পন্ন ধর্মভীরু একটি আদর্শিক জাতি গড়ার প্রত্যয়ে ১৯৯০ সালের ২১ ডিসেম্বর বাংলাদেশের রাজনীতিতে ভিন্নধারার দল ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ গঠিত হয়েছিলো। তিনি ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ প্রতিষ্ঠার প্রেক্ষাপট তুলে ধরে দলের গতিশীল কর্মকান্ড চালাতে নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ দিক নির্দেশনা দেন।

প্রধান বক্তা জননেতা আল্লামা মোশারফ হোসেন হেলালী ও বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় পরিষদের সংগ্রামী সভাপতি ছাত্রনেতা এ.বি.এম আরাফাত মোল্লা। মহানগর সাংগঠনিক সম্পাদক এডভোকেট মুহাম্মদ শাহীদ রিজভীর সঞ্চালনায় এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর সাধারণ সম্পাদক জননেতা এডভোকেট জাহাঙ্গীর আলম চৌধুরী রিজভী, এম.এম নাঈম উদ্দীন, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সভাপতি ছাত্রনেতা ছৈয়দ গোলাম হায়দার হাছিব ও ইসলামী ছাত্রসেনা ঢাকা মহানগর সভাপতি হাফেজ মুহাম্মদ আলী আকবর প্রমুখ।

Comments

comments

Related Post