খবরের বিস্তারিত...

FB_IMG_1637752898401

আসন্ন হাজীগঞ্জ উপজেলায় ইউপি নির্বাচনে চেয়ার প্রতীকের প্রার্থী মাস্টার মো. দেলোয়ার হোসেন।

২৬ ডিসেম্বর হাজীগঞ্জ উপজেলা ইউপি আসন্ন নির্বাচনে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর মনোনীত ৮নং হাটিলা পূর্ব ইউপি নির্বাচনে চেয়ার প্রতীকে একমাত্র প্রার্থী মাস্টার মো. দেলোয়ার হোসেন।

গত ২৪ নভেম্বর দুপুর ৩টায় ৮নং হাটিলা পূর্ব ইউপি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারি রিটার্নিং কর্মকর্তা গোলাম মোস্তফার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন তিনি।

মনোনয়ন পত্র জমা শেষে তিনি ৮নং হাটিলা পূর্ব ইউনিয়ন বাসীর উদ্দেশ্য বলেন- ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ার প্রতীকে নির্বাচন করা আমার জন্য চ্যালেঞ্জ। আল্লাহ ও তাঁর রাসূলের দ্বীন প্রতিষ্ঠার আন্দোলনের অংশ হিসেবে নির্বাচনে অংশ গ্রহণ করেছি। নির্বাচিত হলে ঘুষ, চাঁদাবাজি, মাদকমুক্ত সমাজ গড়ে তুলতে সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবো।

তিনি আরো বলেন, ৮নং হাটিলা পূর্ব ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। যেখানে থাকবে নামাজ ও রাসূলের আদর্শ।

উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ হাজীগঞ্জ উপজেলা সহ-সাধারণ সম্পাদক হাফেজ মো. জুবাইর আল মাহমুদ, ইসলামী ছাত্রসেনা চাঁদপুর জেলা সভাপতি হাফেজ মো. শাখাওয়াত হোসেন সহ ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা হাজীগঞ্জ উপজেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Comments

comments

Related Post