খবরের বিস্তারিত...

FB_IMG_1631679121711

নির্বাচনে অংশগ্রহণের জন্য নেতা-কর্মীদের সার্বিক প্রস্তুতি গ্রহণের নির্দেশ-আল্লামা জুবাইর

সেপ্টে. 15, 2021 নির্বাচনী সংবাদ

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চেয়ার প্রতীকে লড়বে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ।

চট্টগ্রাম ১০ ও ১১ সংসদীয় আসনের ইসলামিক ফ্রন্ট ও ইসলামী ছাত্রসেনার নেতা-কর্মীদের সাথে মতবিনিময়কালে- অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর কেন্দ্রীয় মহাসচিব শায়খুল ইসলাম জাতীয় নেতা অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর বলেছেন-আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চেয়ার প্রতীকে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ নির্বাচনী লড়াইয়ে অংশগ্রহণ করবে। এ লক্ষ্যে সংগঠনের নেতা-কর্মীদের সার্বিক প্রস্তুতি গ্রহণের নির্দেশনা দিয়ে বলেন- সকলকে স্ব স্ব নির্বাচনী এলাকায় সাংগঠনিক কর্মকাণ্ড জোরদার করতে হবে। যেসব এলাকায় সাংগঠনিক কমিটি নেই, ঐসব স্থানে সাংগঠনিক কর্ম তৎপরতা বৃদ্ধি করে দ্রুত কমিটি গঠনের উদ্যোগ গ্রহণ করতে হবে। এছাড়াও তিনি বিশেষ করে চট্টগ্রাম সংসদীয় আসন ১০ ও ১১ তে দল যাকে মনোনয়ন দেয় তার পক্ষে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য উপস্থিত নেতা-কর্মীদের নির্দেশনা প্রদান করেন। গত ১১ সেপ্টেম্বর ২০২১ ইং শনিবার ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম ১০ ও ১১ সংসদীয় আসনের পতেঙ্গা, বন্দর, ইপিজেড, ডবলমুরিং, হালিশহর ও পাহাড়তলী থানার নেতা-কর্মীদের সাথে অনুষ্ঠিত এক যৌথ মতবিনিময় সভায় তিনি উপরোক্ত কথা বলেন। উক্ত মত বিনিময় সভায় সভাপতিত্ব করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ বন্দর থানার সভাপতি জনাব আলহাজ্ব আলম রাজু। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ডবলমুরিং থানার সভাপতি মুহাম্মদ হাসমত আলী তাহেরীর সঞ্চালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগরের সাধারন সম্পাদক এম মহিউল আলম চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ পতেঙ্গা থানার সভাপতি মাওলানা আবদুর রহিম তৈয়্যবী, পাহাড়তলী থানার সাধারন সম্পাদক আল্লামা মহিউদ্দীন তাহেরী, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ডবলমুরিং থানা প্রতিনিধি মুহাম্মদ আনোয়ারুল ইসলাম খান ও সরওয়ার, ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম মহানগরের সভাপতি মুহাম্মদ কাউসারুল ইসলাম সোহেল।

এতে আরও উপস্থিত ছিলেন মুহাম্মদ ওয়াহিদুল আলম, আবুল হাশেম রাশেদ, আবু বক্কর সিদ্দিক, মনসুর আলম, শাহেদুর রহমান মুন্না, ইয়াসিন আরাফাত, জাবেদ হোসাইন, কাউসার আলম, তৈয়বুর রহমান,জেসান উল্লাহ পিয়াল, ইসতাকুর আনোয়ার রাহিব, বোরহান উদ্দিন, হাসান রেজা, শিহাব রেজা প্রমুখ। উল্লেখ্য যে, আসন্ন পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ) উপলক্ষে অনুষ্ঠিতব্য জশনে জুলুস এর এক প্রস্তুতি সভা আগামী ২০ সেপ্টেম্বর ২০২১ ইং সোমবার বিকাল ৫ টায় আল মাবরুর মিলনায়তনে আয়োজনের সিদ্ধান্তও গৃহীত হয়।

Comments

comments

Related Post