খবরের বিস্তারিত...

FB_IMG_1631681715477

আসন্ন শাহরাস্তি উপজেলা উপনির্বাচনে চেয়ার প্রতীকে প্রার্থী মাষ্টার হেলাল আহমেদ

সেপ্টে. 15, 2021 নির্বাচনী সংবাদ

শাহরাস্তি উপজেলা পরিষদ আসন্ন উপনির্বাচনে ইসলামিক বাংলাদেশ শাহরাস্তী উপজেলা সভাপতি মাস্টার মো. হেলাল আহমেদ মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। বৃহস্পতিবার দুপুরে শাহরাস্তি উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারি রিটার্নিং কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের কাছ থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও শাহরাস্তি উপজেলার কৃতী সন্তান শেখ ফরিদ আহমেদ।

ইতিমধ্যে শাহরাস্তি উপজেলা পরিষদ উপনির্বাচনে চেয়ার প্রতীকে পাঁচজন প্রার্থী মনোনয়ন চেয়েছেন। দলীয় শৃঙ্খলা রক্ষায় ইসলামিক ফ্রন্ট শাহরাস্তি উপজেলা কমিটি বিশেষ বর্ধিত সভায় একজনকে মনোনীত করতে সর্বসম্মতিতে সুপারিশ করে। কেন্দ্রীয় কার্যালয়ের লিখিত অনুমোদন পেলে চূড়ান্তভাবে মনোনয়ন পাবেন তিনি।
মাস্টার হেলাল আহমেদ শাহরাস্তির ঐতিহ্যবাহী চেড়িয়ারা উচ্চ বিদ্যালয়ের সিনিয়র ও সাবেক শিক্ষক প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া চেড়িয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কয়েক মেয়াদে সুনামের সহিত সভাপতির দায়িত্ব পালন করেন। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ গ্রহণ করায় ইতোমধ্যে সর্বজন শ্রদ্ধেয় হিসেবে সুপরিচিত অর্জন করেন। ব্যালটের মাধ্যমে বিজয়ী করতে ইসলামী ছাত্রসেনার সাবেক এই নেতার একঝাঁক কর্মীবাহিনী প্রতিটি ঘরে ঘরে গিয়ে প্রার্থীর পক্ষে প্রচারণা শুরু করছেন। পাড়ার চায়ের দোকানগুলোতে চলছে নির্বাচনী আড্ডা। তবে মাস্টার হেলাল আহমেদ নির্বাচনী বিধিমালার প্রতি সকল নেতাকর্মীকে গুরুত্ব দেয়ার আহবান জানান।

মাস্টার মো. হেলাল আহমেদ বলেন, ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান ও হাজীগঞ্জ-শাহরাস্তীর গণমানুষের নেতা সৎ ও নিষ্ঠাবান ব্যক্তিত্ব আওলাদে রাসূল দ. আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদীর হাতকে শক্তিশালী করতে আমি নির্বাচনে অংশ গ্রহণ করবো। হযরত শাহরাস্তি রাহ. এর প্রকৃত প্রেমিকগণ আমাকে সমর্থন করবেন বলে আমার বিশ্বাস। জনগণের ভোটে নির্বাচিত হয়ে জনগণের জন্য কাজ করাই আমার ব্রত।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা সৈয়দ মোহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী বলেন, কোরআন-সুন্নাহকে যারা ভালোবাসে তারাই চেয়ার প্রতীকে ভোট দিবে। দলমত নির্বিশেষে সকলকে এই সুযোগ কাজে লাগাতে হবে।

Comments

comments

Related Post