খবরের বিস্তারিত...

FB_IMG_1627532332311

ইসলামী ছাত্রসেনার প্রথম শহিদ আবদুল হালিমের পিতা হাজ্বী সোনা মিয়ার ইন্তিকাল

জুলাই 29, 2021 বিবৃতি

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনার শোক প্রকাশ

অদ্য ২৮ জুলাই ২০২১ইং বুধবার সন্ধা ৬ টায় ইসলামী ছাত্রসেনার প্রথম শহিদ আবদুল হালিমের পিতা হাজ্বী সোনা মিয়া বার্ধক্যজনিত কারণে তাঁর হিলভিউস্হ বাসভবনে ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০১ বছর। তিনি তিন ছেলে,এক মেয়ে ও নাতি নাতনী সহ অসংখ্য আত্মীয় স্বজন এবং শুভাকাঙ্খী রেখে যান। তাঁর ইন্তেকালে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ এর চেয়ারম্যান পীরে কামেল আল্লামা সৈয়দ মুহাম্মদ বাহাদুর শাহ্ মোজাদ্দেদী ও মহাসচিব অধ্যক্ষ আল্লামা জয়নুল আবেদীন জুবাইর এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন। নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করে তাঁর শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এবং আল্লাহর আলিশান দরবারে তাঁর রফয়ে দরজাত কামনা করেন।
অপর এক বিবৃতিতে শোক প্রকাশ করেন বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামাআত চট্টগ্রাম মহানগর,উত্তর ও দক্ষিন জেলার সভাপতি, সাধারণ সম্পাদক যথাক্রমে শায়খুল হাদিস অধ্যক্ষ আল্লামা রফিক উদ্দীন সিদ্দিকী, অধ্যক্ষ আল্লামা এস এম ফরিদ উদ্দীন, অধ্যক্ষ আল্লামা হাসান রেজা আলকাদেরী, অধ্যক্ষ এম ইব্রাহীম আখতারী, উপাধ্যক্ষ আল্লামা জাকের আহমদ সিদ্দিকী ও অধ্যাপক সৈয়দ হাফেজ আহমদ। আরও শোক প্রকাশ করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ চট্টগ্রাম মহানগর, দক্ষিন ও উত্তর জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক যথাক্রমে আলহাজ্ব এইচ এম মুজিবুল হক শুক্কুর, স ম হামেদ হোসাইন, আলহাজ্ব মাওলানা ছৈয়দ মুহাম্মদ জসিম উদ্দীন তৈয়বী, এম মহিউল আলম চৌধুরী, স ম শহিদুল হক ফারুকী, মাওলানা রফিকুল ইসলাম নেজামী।

আরও শোক প্রকাশ করেন-
ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি এ বি এম আরাফাত মোল্লা সাধারণ সম্পাদক শেখ ফরিদ মজুমদার, চট্টগ্রাম মহানগর, উত্তর ও দক্ষিণ জেলার সভাপতি ও সাধারন সম্পাদক যথাক্রমে কাউসারুল ইসলাম সোহেল, মুহাম্মদ ফরিদুল হক, ইন্জিনিয়ার গিয়াস উদ্দীন জাহেদ, রাসেদুল ইসলাম রাসেল, মিসবাহুল ইসলাম, তৌহিদ মুরাদ সুমন প্রমূখ নেতৃবৃন্দ।

Comments

comments

Related Post