খবরের বিস্তারিত...

FB_IMG_1602330004806

সামাজিক অবক্ষয় ধর্ষণ ও বলাৎকার এবং ধর্মীয় দৃষ্টিকোণে এর প্রতিকার শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

আক্টো. 11, 2020 সাংগঠনিক খবর

“শুধু চটকদার বুলি নয়, ধর্ষণ ও বলাৎকারের একমাত্র শাস্তি মৃত্যুদণ্ড আইন পাশ করতে হবে।”

––– ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ, ঢাকা মহানগর নেতৃবৃন্দ।

গতকাল শনিবার বিকেলে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সেমিনারে সভাপতিত্ব করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগরী সভাপতি পীরে কামেল আল্লামা খাজা আরিফুর রহমান তাহেরী।

প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব পীরে কামেল মাওলানা মোশারফ হোসেন হেলালী। ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর আলম রিজভীর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য প্রদান করেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ কেন্দ্রীয় অর্থ সম্পাদক এড. শাহীদুল আলম রিজভী সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এছাড়াও ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় সভাপতি এম.এম নাঈম উদ্দীন ও সাধারণ সম্পাদক সৈয়দ গোলাম হায়দার হাসীব সহ নেতৃবৃন্দ বক্তব্য দেন।

বক্তারা বলেন, জাতি আজ ক্রান্তিকাল অতিক্রম করছে। প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে ও ধর্মীয় চেতনা থেকে দূরে সরে ধর্ষণ ও বলাৎকারের মতো জঘণ্য অপরাধ করছে নাস্তিক ও মুসলিম লেবাসধারী একটি গোষ্ঠী। তাদেরকে চিহ্নিত করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা না করলে হুমকীর মুখে পড়বে অব্যাহত উন্নয়ন। জনরোষ সৃষ্টি হয়ে অকার্যকর সরকার প্রতিষ্ঠিত হলে কাহারো কিছু করার থাকবে না। তাই ক্ষমতাসীন দলকে দ্রুত কার্যকর উদ্যোগ নিতে ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ জোর দাবী জানাচ্ছে।

Comments

comments

Related Post