খবরের বিস্তারিত...

FB_IMG_1594204259036

মুফতি ওবাইদুল হক নঈমী (রহ:)’র মাজার জিয়ারত করলেন ইসলামিক ফ্রন্ট ও ইসলামী ছাত্রসেনা

জুলাই 08, 2020 সাংগঠনিক খবর

শেরে মিল্লাত মুফতি ওবাইদুল হক নঈমী (রহ:) এর মাজার জিয়ারত করলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম জেলার নেতৃবৃন্দ ।

ইসলামী ছাত্রসেনার প্রতিষ্ঠালগ্নে আল্লামা নঈমী (রহ:) এর অবদান অনস্বীকার্য।।

ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান প্রখ্যাত আইনজীবি জননেতা এডভোকেট এম. আবু নাছের তালুকদার বলেছেন- ইসলামী ছাত্রসেনার প্রতিষ্ঠালগ্নে আল্লামা নঈমী (রহ:) এর অবদান অনস্বীকার্য। যা যুগ পরম্পরায় সুন্নীয়তের আন্দোলনে অন্যতম অনুপ্রেরণার উৎস হয়ে থাকবে। তিনি এমন এক মহান ইসলামিক পন্ডিত ব্যক্তিত্ব, যে কোন শরয়ী জটিল-কঠিন সমস্যার নিমিষেই সমাধান দিতে পারতেন। এছাড়াও ইসলাম বিকৃতকারী অপশক্তির যে কোনপ্রকার অবাঞ্চিত আস্ফালনের বিরুদ্ধে তিনি ব্যাঘ্র ভূমিকায় অবতীর্ণ হতেন। তাঁর ইন্তিকালে সত্যিকার অর্থে মাজহাব মিল্লাতের অপূরণীয় ক্ষতি হয়েছে বলে মন্তব্য করে তিনি সুন্নীয়তের আন্দোলনের কর্মীদের তাঁর পদাংক অনুসরণের উপর গুরুত্বারোপ করেন।

আজ ৮জুলাই ২০২০ বেলা ১২টায় ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ ও ইসলামী ছাত্রসেনা চট্টগ্রাম জেলার নেতৃবৃন্দের শেরে মিল্লাত, মুফতি মুহাম্মদ ওবাইদুল হক নঈমী (রহ:) এর মাজার জিয়রতের প্রাক্কালে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামিক ফ্রন্ট বাংলাদেশ’র কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব জননেতা অধ্যক্ষ আল­ামা কাজী মুহাম্মদ আনোয়রুল ইসলাম খাঁন, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম মহানগর সভাপতি আলহাজ্ব এইচ এম মুজিবুল হক শুক্কুর, চট্টগ্রাম উত্তর জেলা সভাপতি জননেতা অধ্যক্ষ মুফতি আল্লামা সৈয়দ জসীম উদ্দীন তৈয়বী, সহ-সভাপতি জননেতা মাওলানা সৈয়দ রফিকুল ইসলাম তাহেরী, মাওলানা মুহাম্মদ মমতাজ উদ্দীন হোসাইনী, নগর সাধারণ সম্পাদ এম.মহিউল আলম চৌধুরী, দক্ষিণ জেলা সাধারণ সম্পাদক স.ম.শহীদুল হক ফারুকী, উত্তর জেলা সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ রফিকুল ইসলাম, নগর সহ-সাধারণ সম্পাদক আলহাজ্ব এম.ওয়াহেদ মুরাদ, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এ,এম.মঈনুদ্দীন চৌধুরী হালিম, মাওলানা মাসুদ করীম চৌধুরী, ইসলামী ছাত্রসেনার কেন্দ্রীয় সহ-সভাপতি কাজী মুহাম্মদ আহসানুল আলম, ছাত্রনেতা আহমদ রেজা, ইসলামিক ফ্রন্ট নেতা মুহাম্মদ শফিউল আজম, মাওলানা আব্দুস সোবহান, এইচ এম.নাছির উদ্দীন,ছাত্রসেনা চট্টগ্রাম মহানগর সহ-সভাপতি মুহাম্মদ শিহাবুদ্দীন, সাধারণ সম্পাদক সৈয়দ মুহাম্মদ মুনির উদ্দীন, উত্তর জেলা সাধারণ সম্পাদক মুহাম্মদ মিসবাহ উদ্দীন, ইমরান আলী, দক্ষিণ জেলা সদস্য মুহাম্মদ রাশেদুল ইসলাম, আব্দুল­াহ আল-নোমান, আব্দুল খালেক মাসুদ প্রমুখ।
জিয়ারত পরবর্তী নেতৃবৃন্দ এশিয়াখ্যাত দ্বীনি প্রতিষ্ঠান জামেয়া আহমদিয়া সুন্নিয়া কামিল (এম. এ) মাদরাসার সুযোগ্য অধ্যক্ষ মুফতীয়ে আহলে সুন্নাত, হযরতুলহাজ্ব আল­ামা মুফতি মুহাম্মদ অছিয়র রহমান আলকাদেরীর সাথে তাঁর কার্যালয়ে এক সাক্ষাতে মিলিত হন। তিনি নেতৃবৃন্দের সাথে কুশল বিনিময় করেন। আল­ামা অছিয়র রহমান সাহেবের হৃদ্বিক আতিথেয়তায় মুগ্ধ হয়ে নেতৃবৃন্দ তাঁর শুকরিয়া আদায় করেন।

অত:পর ইসলামিক ফ্রন্ট ও ইসলামী ছাত্রসেনা নেতৃবৃন্দ শেরে মিল­াত আল­ামা মুফতি ওবাইদুল হক নঈমী (রহ:) এর বাসভবনে যান এবং তাঁর শোকাহত পরিবার হুজুরের ছেলে হামেদ রেজ নঈমী ও কাশেম রেজার সাথে কুশল বিনিময়সহ তাদের ধৈর্যধারণের জন্য সান্তনা দেন।

Comments

comments

Related Post